Translate

Gp /Robi /Airtel/Banglalink Free internet code 2023||net cse 24 || Free internet imo / Facebook / Youtube |

আসসালামু আলাইকুম কেমন আছেন সবাই? আশা করি সবাই অনেক বেশি ভালো আছেন। তো আজকে আপনাদের দেখাব কিভাবে আপনারা ফ্রিতে আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করবেন। এখানে আপনাকে কোন টাকা পয়সা খরচ করতে হবে না সম্পূর্ণ ফ্রিতেই আপনি Anytime Unlimited Free Internet Use করতে পারবেন। Gp, Robi, Airtel সিম দিয়েই এই ফ্রি ইন্টারনেট ব্যাবহার করতে পারবেন। তো আজকে আমি আর বেশি কথা বাড়াবোনা সরাসরি মূল বিষয় চলে যাব। ফ্রিতে ইন্টারনেট ব্যাবহার করার জন্য আমাদের অবশ্যই একটি VPN Downloadকরতে হবে। (VPN টির নাম Slimfast VPN)
Start লেখার উপরে ক্লিক করলেই সাথে সাথে অ্যাপটি আপনার ফোনে কানেক্ট হবে এবং আপনি Unlimited ফ্রিতে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। আপনি YouTube, Facebook, Tiktok, Downloading, Browsing সবকিছুই ফ্রিতে ব্যবহার করতে পারবেন কোনরকম টাকা বা এমবি ছাড়া।
>Note:- মনে রাখবেন যে সিম দিয়ে আপনি ফ্রি ইন্টারনেট ব্যবহার করবেন ওই সিমে কোন টাকা বা এমবি রাখবেননা। যদি টাকা এমবি রাখেন তাহলে তা কাটতে পারে।
Download Link
আর হ্যা সুদু YouTube না আপনি যেকোন কিছু ডাউনলোড করতে পারবেন ফেসবুকিং করতে পারবেন মানে এভরিথিং সবকিছুই করতে পারবেন। তো আশা করি সবকিছু বুঝতে পারছেন এখানে আর কিছু দেখানোর নাই পোস্টি ভাল লাগলে অবশ্যই ফ্রেন্ডদের মাঝে শেয়ার করবেন, ধন্যবাদ!
পোস্টঃ আলমগীর হোসেন